ঢাবি ছাত্রলীগের হল সম্মেলন হবে উৎসবমুখর পরিবেশে: সাদ্দাম

ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় হল শাখার সম্মেলনে কর্মীদের আন্তরিকতায় উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

আজ রবিবার হল সম্মেলন নিয়ে গনমাধ্যামের সঙ্গে আলাপকালে তিনি এমন প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, হল সম্মেলনের জন্য স্থান ও অতিথি হিসেবে কে কে উপস্থিত থাকবেন সেটা এখন নির্ধারণ করা হয়নি। নির্ধারণ করা হলে পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও সম্মেলনের আগেই করোনার সংক্রমণ বেড়ে গেলে খোলা স্থান বাদে অডিটোরিয়ামে সম্মেলন করা হবে।

সার্বিক বিষয়ে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি হল সম্মেলন অনুষ্ঠিত হবে। আমরা উৎসবমুখর পরিবেশে হল সম্মেলনটি করতে চাই। এর আগেই যদি করোনা সংক্রমণ বেড়ে যায় তাহলে অডিটরিয়ামে আমাদের সম্মেলন করার প্রস্তুতি আছে। আমরা চাচ্ছি কর্মীরা যেন উৎসবমুখর ও সাংস্কৃতিকভাবে উজ্জীবিত থাকে। এটি নিশ্চিত করার জন্য আমরা কাজ করছি।’

উল্লেখ্য, হল পদপ্রার্থীদের বরাবরের মতো অভিযোগ ছিল- কেন্দ্রীয় নেতাদের উদাসীনতার কারণে হল সম্মেলনের তারিখ ঘোষণার পরেও বারবার করে তা পেছানো হয়েছে৷ এ নিয়ে গত ১৩ জানুয়ারি (বুধবার) হল সম্মেলন না দিলে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে অবাঞ্ছিত ঘোষণার হুঁশিয়ারি দেওয়া হয়। এ সময় জানুয়ারি মাসের মধ্যেই হল কমিটির দেয়ার আল্টিমেটাম দেয় হলের পদ-প্রার্থীরা।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর