বাবাকে হত্যা করে ছেলে, তদন্ত শেষে পিবিআই

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঞ্চলকর হোটেল ব্যবসায়ী আজিজার রহমান হত্যাকান্ডে তার ছেলে সোহান মৃধাই জড়িত। পরিবারের প্রতি অবহেলা থেকেই বাবার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে ওঠে সে।পরবর্তীতে মুভি দেখে খুনের পরিকল্পনা করে ।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই’র পুলিশ সুপার এ আর এম আলিফ এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ১১ জানুয়ারিতে গোবিন্দগঞ্জের রংপুর বগুড়া মহাসড়কের পাশে আশামনি হোটেলের সামনে ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। এব্যাপারে নিহতের অপর স্ত্রী মেনেকা বেগম থানায় অভিযোগ করেন। তার দু’দিন পর মামলাটি তদন্তভার গ্রহণ করে। তদন্তের এক পর্যায়ে আসামী নিহতের ছেলে মো. সোহান মৃধাকে গ্রেফতার করে পিবিআই।

তার জবানবন্দির ভিত্তিতে খুনের কাজে ব্যবহৃত স্টিলের পাইপ, রক্ত মাখা শার্ট ব্যবসায়ীর পুরানো নির্মাধীন বাড়ির গর্ত হতে উদ্ধার করা হয়। আদালতে সোহান ১৬৪ ধারায় জবান বন্দিতে জানায়, তার বাবার পুরনো বাড়ির আঙিনায় বাবার মাথায় আঘাত করে তাকে হত্যা করে সে। পরে ঘটনাটি যাতে সড়ক দুর্ঘটনা বলে মনে হয় সেজন্য সড়কের পাশে মরদেহ ফেলে রাখে।

তিনি আরো বলেন, ঘটনার সাথে জড়িত ছোট ভাই ফারুক মৃধাকে ও সোহানের মা সোহাগী বেগমকে বাসস্ট্যান্ড হতে গ্রেফতার করা হয়েছে।

সুমন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর