ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে বাবা হলেন লাশ!

রংপুরের পীরগঞ্জে এক বাবা তার একমাত্র পুত্র সন্তানকে স্কুলে ভর্তি করাতে এসে নিজেই লাশ হয়ে বাড়ি ফিরলেন। রোববার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার ভেন্ডাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় অফিস সংলগ্ন হৃদয় বিদারক ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়, পাশ্ববর্তী মিঠাপুকুর উপজেলার গোপালপুর ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের আনজারুল ইসলাম (৩৫) তার একমাত্র পুত্র দিলশাদ মিয়াকে ভেন্ডাবাড়ী বহুমুখঅ উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি করাতে যায়। আনজারুল তার পুত্রকে সঙ্গে নিয়ে প্রধান শিক্ষক আজিজুল ইসলামের কার্যালয়ে গিয়ে ভর্তির যাবতীয় কার্যাদি সম্পন্ন করে ছেলে দিলশাদকে স্কুলে রেখে তার জন্মসনদ ফটোকপি করার জন্য প্রধান শিক্ষক কার্যালয় হতে বের হতেই মাথা ঘুরে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।

বাবার নিথর মৃতদেহ দেখে হাউমাউ করে কান্নায় ভেঙ্গে পড়েন শিশু দিলশাদ। তার কান্নায় গোটা শিক্ষা প্রতিষ্ঠানে যেন কান্নার রোল পড়ে যায়।

এ ব্যাপারে মৃতের ছোট ভাই শামীম মিয়া বলেন, তার ভাইয়ের ইতিপূর্বে কোন শারীরিক সমস্যা ছিলনা। ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।

এ বিষয়ে সহকারী শিক্ষক মোকসেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃতের আন্তীয়-স্বজন এসে তার মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

আনজারুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর