ভোটটা দিয়ে ভালো লাগলো, মেশিনটা ভালো: শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ভোট গ্রহণে ব্যবহার করা ইভিএম মেশিন নিয়ে মন্তব্য করেছেন সংসদ সদস্য শামীম ওসমান। রোববার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ভোট দিয়ে বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ভোটটা দিয়ে ভালো লাগলো, মাঝেমাঝে আমার ফিঙ্গারপ্রিন্ট কাজ করেছে। তবে এবার কোনও সমস্যা হয়নি। তারমানে মেশিনটা ভালো’।

একই সময়ে তিনি আরও বলেন, ‘সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমি নৌকায় ভোট দিয়েছি। জয় পরাজয় আছে। একজন হারবেন, একজন জিতবেন। আমাদেরই দেশ গড়তে হবে।’

আজ রোববার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ভোট দেন তিনি। এর আগে ভোট শুরুর পর থেকে দুপুর পর্যন্ত দেখা মেলেনি শামীম ওসমানের।

নাসিক নির্বাচনে এবার মেয়র পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত ৯টি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৩৪ জন এবং ২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটে লড়ছেন ১৪৮ জন। মোট ভোটকেন্দ্র রয়েছে ১৯২টি। মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন এবং নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন চারজন। সব কেন্দ্রে ভোট হচ্ছে ইভিএম পদ্ধতিতে।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর