ইউপি নির্বাচন: নির্বাচন পরবর্তী সহিংসতা মামলায় গ্রেফতার ১১

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা ও একজন নিহতের ঘটনার দুই মামলায় ১১ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরে একটি ট্রলার থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের পূর্ব নয়ারচর ৮ নম্বর ওয়ার্ডের গোলাম মোস্তফার ছেলে উজ্জল (৩২), ইউসুফ মাঝির ছেলে মোঃ রফিক মাঝি (৩০), ইউনুস মিয়ার ছেলে আঃ রহমান (২৫), আব্দুল মালেক পাটোয়ারীর ছেলে রবি পাটওয়ারী (৩০), রশিদ পাটোয়ারীর ছেলে লিটন পাটওয়ারী (২৫), গগন আলীর ছেলে হোসেন (৩৫), আব্দুল মজিদ মৃধার ছেলে মিজানুর মৃধা (৩০), আঃ রহিম আলীর ছেলে মোসলেম উদ্দিন (২৫), শাহিন (২২), মোঃ বশির মিয়ার ছেলে আল আমিন (২২), হোসেন মাঝির ছেলে মহিউদ্দিন (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড নয়ারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এবং পুলিশের উপর হামলার ঘটনায় ২৭ ডিসেম্বর রাঙ্গাবালী থানায় দুটি মামলা হয়।

এ বিষয়ে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বার্তা বাজারকে বলেন, নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় দায়েরকৃত দুইটি মামলায় এজহারভুক্ত ১১জন আসামিকে সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরে ট্রলার থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সাব্বির/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর