সাতক্ষীরায় গাঁজা ও পিকআপ ভ্যানসহ আটক ২

ভারত থেকে চোরাপথে আসা গাঁজা পাঁচারের সময় সাতক্ষীরার ঝাউডাঙ্গা বাজার থেকে পিকআপ ভ্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

আটককৃতরা হলেন, খুলনা আড়ংঘাটা লেবুতলার মোড় এলাকার ভাড়াটিয়া বাগেরহাট জেলার মোড়লগঞ্জ গাজীরহাট এর দৈবজ্ঞ‍্যহাটি গ্রামের সাহেব আলী শিকদার এর ছেলে মাসুম শিকদার(৩৮) ও গোপালগঞ্জ জেলার টুংগীপাড়ার সিঙ্গীপাড়া গ্রামের কেরামত আলী সরদারের ছেলে সরদার মেহেদী হাসান দুখু মিয়া (৩৪)।

শনিবার (১৫ জানুয়ারি) রাত ১১ টার দিকে সাতক্ষীরা ঝাউডাঙ্গা বাজার এলাকায় অভিযান চালিয়ে পিকআপ ভ্যানে লুকিয়ে রাখা পাঁচ কেজি গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক ওসি মোঃ ইয়াছিন আলম চৌধুরী জানান, ভারত থেকে চোরাপথে আসা বিপুল পরিমাণ গাঁজার একটি চালান পাঁচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ঝাউডাঙ্গা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটক পিকআপ ভ্যানের রেজিস্ট্রেশন নং-ঢাকা মেট্রো: -ন – ১৫-৯১৯২। এঘটনায় সাতক্ষীরা সদর থানায় নিয়মিত মাদক মামলা হয়েছে। যার মামলা নং-৩৪/২২।

খায়রুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর