নাসিক নির্বাচন: হাতি মার্কা দেখলেই গ্রেফতার-হয়রানি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে হাতি মার্কার লোকজন ও সমর্থকদের তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ক্ষমতাসীন দলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। হাতি মার্কার প্রার্থী তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী এজেন্ট মহানগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল এ অভিযোগ করেন।

তিনি বলেন, “বন্দরের সোনাকান্দায় যুবদল নেতা মনোয়ার হোসেন শোখনকে পুলিশ নিয়ে গেছে। সে ওই কেন্দ্রের বাইরে নিরাপদ দূরত্বে থেকেই হাতি মার্কার জন্য ভোট চাচ্ছিল ও ভোটাদের উৎসাহিত করছিল। শোখনকে নিয়ে গেলেও নৌকার লোকজনদের কোনও ডিস্টার্ব করা হচ্ছে না।”

তিনি আরও বলেন, “হাজীগঞ্জে আইটি স্কুলের সামনে থেকে হাতির ব্যাচ পড়া জামাল ও শাহ আলমকে নিয়ে গেছে পুলিশ। সেখানে নৌকার লোকজন প্রভাব বিস্তার করছে। সিদ্ধিরগঞ্জ পাওয়ার হাউজ কেন্দ্রে হাতির এজেন্টকে বের করে দিয়েছে। শহরের মর্গ্যান ও শিশুবাগ স্কুলে হাতির লোকজনদের থাকতে দেওয়া হচ্ছে না। প্রায় বেশিরভাগ কেন্দ্রে এ সমস্যা হচ্ছে। কোনও ভোট কেন্দ্রের বাইরেই হাতি মার্কার কর্মীদের দাঁড়াতে দেওয়া হচ্ছে না। তাদের বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। হাতি মার্কার কর্মীদের মধ্যে ভীতি সঞ্চার করতে এমনটা করা হচ্ছে; যা কেউ কোনও কেন্দ্রের কাছে না যায়।”

এদিকে তৈমূর আলম খন্দকার অভিযোগ করেন, “বন্দরে সুফিয়ান নামের একজন ঠিকাদারের নির্দেশে যুবদল নেতা শোখনকে আটকে রেখেছে পুলিশ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর