কুলিয়ারচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বিপ্লব চন্দ্র দাস (৪৬) নিহত হয়েছেন। সে পেশায় এনজিও কর্মী। এফএইচপিএস এম ই বাজিতপুর শাখায় কর্মকর্ত ছিলেন।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলার মনোহরপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। দুই সন্তানের জনক নিহত বিপ্লব চন্দ্র দাসের গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়ীয়ার। তার বাবার নাম মৃত্যুঞ্জয় দাস।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত বিপ্লব চন্দ্র দাস বি-বাড়ীয়া থেকে মোটরসাইকেলযোগে তার কর্মস্থল বাজিতপুর অফিসে যাওয়ার পথে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কুলিয়ারচরের মনোহরপুর এলাকায় কিশোরগঞ্জ থেকে আসা একটি পিকআপ ভ্যান মুখোমুখি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক বলেন, ‘আমরা ঘটনার খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

জামাল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর