প্রধানমন্ত্রীর বান্ধবীকে হত্যা: রাজমিস্ত্রির ৩ দিনের রিমান্ড

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অবসরপ্রাপ্ত অধ্যাপক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বান্ধবী সাইদা খালেককে (মোছা. সাইদা গাফফার) হত্যার অভিযোগে গ্রেফতার রাজমিস্ত্রি আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শনিবার বিকালে গাজীপুরের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মেহেদী পাভেল সুইট এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গ্রেফতার আনারুলকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। আজ সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের কাশিমপুর থানা থেকে আসামি আনারুল ইসলামকে নিয়ে আদালতের উদ্দেশ্যে রওয়ানা হয় পুলিশ।

গ্রেফতার আনারুল গাইবান্ধার সাদুল্লাহপুর থানার বুর্জুগ জামালপুর গ্রামের আনসার আলীর ছেলে। নিহত সাইদা খালেক ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক ছিলেন। তিনি ২০১৬ সালে অবসর গ্রহণ করেন। তার প্রায়ত স্বামী কিবরিয়াউল খালেকও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

সাহিদা গাফফার কাশিমপুরের পাইনশাইল এলাকায় একটি বাসায় ভাড়া থেকে পাইনশাইল এলাকায় অবস্থিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসন প্রকল্পের একটি ফ্লাটে কাজ করাচ্ছিলেন। শুক্রবার গাজীপুরের পানিশাইল এলাকায় তার ভাড়া বাসার অদূরে আবাসিক প্রকল্পের ভেতরের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সাইদা খালেকের ফ্লাটে আনারুল নামের রাজমিস্ত্রি কাজ করছিলেন। সাহিদা গফফারের হাতে টাকা দেখে ওই টাকা ছিনিয়ে নিতে চান রাজমিস্ত্রি। তখন তিনি ডাকচিৎকার দিলে রাজমিস্ত্রি তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে টাকা নিয়ে পালিয়ে যান ওই রাজমিস্ত্রি। পরে অভিযান চালিয়ে তাকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর