এবারও নেই মেসি

সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের মধ্যে একজন বড়দিনের ছুটি উদযাপনের পরপরই করোনায় আক্রান্ত হয়েছিলেন। আর্জেন্টিনা থেকে ফ্রান্সে ফেরায়ও দেরি হয়েছিল।প্যারিসে ফিরেও অবশ্য মাঠে নামতে পারছেন না দুর্দান্ত গোলস্কোরার এবং সৃজনশীল প্লেমেকার লিওনেল মেসি।

শুরুতে গত রোববার লিওঁর বিপক্ষে ম্যাচে স্কোয়াডে ছিলেন না আর্জেন্টাইন তারকা। তাকে ছাড়া জিততে পারেনি পিএসজিও। ড্র করে মাঠ ছাড়ে। এবার আরও একটি ম্যাচে তাকে ছাড়াই খেলতে হবে পিএসজির।

ব্রেস্টের বিপক্ষে মেসিকে ছাড়াই স্কোয়াড ঘোষণা করেছে ক্লাবটি। এক বিবৃতিতে ফরাসি ক্লাবটি জানিয়েছে, ‘ক্লাবের চিকিৎসকদের সঙ্গে কাজ চালিয়ে যাচ্ছেন মেসি। আগামী সপ্তাহে দলে ফিরতে পারেন মেসি।’

একই বিবৃতিতে নেইমার প্রসঙ্গে পিএসজি জানিয়েছে, “গত নভেম্বরে গোড়ালিতে চোট পাওয়া এই ফুটবলারও আপাতত দলে ফিরছেন না। পুরোপুরি ফিট হতে আলাদাভাবে কাজ করছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আগের ম্যাচে ড্র করলেও পিএসজি অবশ্য এখনও লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে। ২০ ম্যাচ খেলে ৪৭ পয়েন্ট তাদের। সমান সংখ্যক ম্যাচ খেলে দুইয়ে থাকা নিসের পয়েন্ট ৩৬”

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর