কেরানীগঞ্জে থেকে অপহরণ চক্রের সদস্য গ্রেফতার

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে মো. সাব্বির (২০) নামে শিশু অপহরণ চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল শুক্রবার আনুমানিক বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এছাড়া অপহরণ হওয়া শিশু মোহাম্মদ আব্দুল্লাহকেও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সাব্বির শরীয়তপুর জেলার পালং থানাধীন চরসারেঙ্গা গ্রামের বাবুল মিয়ার ছেলে। সে রাজধানীর যাত্রাবাড়ীর নবীনগর খালপাড় এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতার ব্যক্তি একজন শিশু অপহরণ চক্রের সক্রিয় সদস্য। বেশ কিছুদিন ধরে কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন হাসপাতাল এবং বাসাবাড়ি থেকে শিশু চুরি করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার নিঃসন্তানদের নিকট মোটা অঙ্কের অর্থের বিনিময়ে বিক্রি করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অপহরণের মামলা হয়েছে।

রানা/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর