কক্সবাজারে বাসচাপায় নারীসহ নিহত ২

কক্সবাজারের ঈদগাঁও চান্দের ঘোনা এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় নারীসহ দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত দুই জন। এই ঘটনায় বাস চালক-হেল্পার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

নিহতরা হলেন, জাফরের ছেলে সিএনজি চালক জিসান ও আমির হামজার মেয়ে ছেনুয়ারা বেগম। উভয়ে চকরিয়া খুটাখালী এলাকার বাসিন্দা বলে নিশ্চিত করেছে হাইওয়ে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তাদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি পূরবী যাত্রীবাহী বাস ঈদগাঁও চান্দের ঘুনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিক্সাকে চাপা দেয়। এসময় সিএনজি চালক ও এক নারী যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। আহত সিএনজির অপর দুই যাত্রীকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়।

হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তা বাজারকে জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উভয় পাশের দ্বীর্ঘ তিন কিলোমিটার শত শত আটকা পড়া যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এই ঘটনায় আইনী প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর