চতুর্থ বিয়ে করেছেন শ্রাবন্তী?

ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী কপালে সিঁদুর দেওয়া ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটাক্ষের শিকার হন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বারবার তার সেই ছবির মন্তব্যের ঘরে নেটিজেনরা একই প্রশ্ন করে যাচ্ছেন – চতুর্থ বিয়ে করেছেন? চারিদিকে গুজব ছড়িয়ে যায়।

এরপর কপালে সিঁদুর, টিপ, বেনারসি শাড়িতে বউ সেজে একটি ভিডিও আপলোড করে সেই গুজবের হালে নিজেই হাওয়া দেন এ টালিউড নায়িকা।

বুধবার শ্রাবন্তীর ফেসবুকে পোস্ট করা সাত সেকেন্ডের ওই ভিডিও প্রথমে দেখলে যে কেউ মনে করতে পারেন, হয়তো আবারও বিয়ে হচ্ছে এ নায়িকার।

যদিও গুজব না রটাতে সতর্ক করে দিয়েছেন শ্রাবন্তী। ভিডিওর ক্যাপশনে শ্রাবন্তী জুড়ে দেন ‘শুটিং মুড অন’, অর্থাৎ নতুন সিনেমার শুটিং করছেন তিনি। সেখানেই চরিত্রের প্রয়োজনে নববধূ সেজেছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায় তমসা নামের চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। সেই সিনেমাটির শুটিংয়ের ভিডিও আপলোড করেছেন তিনি। সিনেমাটিতে শ্রাবন্তীর স্বামী চরিত্রে দেখা যাবে অভিনেতা ওমকে।

ছবিতে শ্রাবন্তী-ওমের মধ্যে দাম্পত্য কলহ দেখানো হয়েছে। স্বামী-স্ত্রীর মানসিক দ্বন্দ্ব তুলে ধরা হয়েছে তাতে। তাদের সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন শাশুড়ি। নানা রহস্যের মধ্যে দিয়ে গল্প এগিয়ে চলে।

সিনেমার চাইতে ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনায় থাকেন শ্রাবন্তী। বিশেষ করে তার বিয়ে নিয়েই বছরজুড়ে চলে সব গুঞ্জন।

গত বছর তৃতীয়বার বিয়ে করেন শ্রাবন্তী। সেপ্টেম্বর মাসেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে আলিপুর আদালতে মামলা করেন। এরই মধ্যে ছড়িয়ে পড়ে, নতুন করে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, শিগগিরই তাঁকে বিয়েও করবেন শ্রাবন্তী। এসব নিয়েই টালিউডের আলোচনায় ছিলেন এই নায়িকা।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর