ভৈরবে ফেনসিডিলসহ ২ মাদক কারবারীকে আটক

কিশোরগঞ্জের ভৈরবে মাদক পাচারকালে মোঃ আব্দুল্লাহ (৪৫) সুফিয়ান আহমদ (২২), নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আটকৃতরা হলেন, সিলেট জেলার জকিগঞ্জ থানার বাল্লা গ্রামের মৃত মোবাশ্বির আলীর ছেলে মোঃ আব্দুল্লাহ (৪৫) একই জেলার শাহজালালপুর গ্রামের আঃ আজিজের ছেলে সুফিয়ান আহমদ(২২)

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। এসময় প্রাইভেটকারের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। আটকৃত আসামি দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের অভন্তরে বিক্রি করে আসছিল বলেও জানায় র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল নাটালের মোড় এলাকায় মাদক বিরোধি অভিযান পরিচালনা করে। এসময় গোপন সূত্রের তথ্য অনুযায়ী একটি প্রাইভেটকারকে আটক করে র‌্যাব। পরে প্রাইভেটকার তল্লাশি করে ভিতরে সুকৌশলে লুকিয়ে রাখা ৫৫৩ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার ও প্রাইভেটকার জব্দ করেন র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

জামাল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর