টিকা নিয়ে আর বাড়ি ফেরা হলো না বন্যার

কোভিড-১৯ টিকা নিয়ে বাড়ী ফেরার পথে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৯ম শ্রেনীর ছাত্রী রাজিয়া সুলতানা (বন্যা)।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে কোভিড-১৯ টিকা গ্রহণ করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে। পরে তাঁর চাচাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে নান্দাইল উপজেলা সদর নরসুন্দা ব্রিজের উপর দুর্ঘটনার কবলে পড়ে। এতে স্কুলছাত্রী বন্যা মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

জানা গেছে, নিহত স্কুলছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রামে। সে নান্দাইল চৌরাস্তা বারুইগ্রাম বাজারের ফল ব্যবসায়ী মো. খুররম মিয়ার একমাত্র কন্যা। সে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের অন্যান্য ছাত্র-ছাত্রীদের সঙ্গে করোনার টিকা গ্রহণ করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিল। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এঘটনায় স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানে কোভিড-১৯ টিকা প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহবান জানান সুশীল সমাজের ব্যক্তিবর্গরা।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর