সরিষাবাড়ীতে জাতীয় হাঁটা দিবস পালিত

“সুস্থ রাখতে দেহ যন্ত্র হাঁটাই হোক মূলমন্ত্র” এই শ্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে ৬ষ্ঠ বারের মতো জাতীয় হাঁটা দিবস পালিত হয়েছে। বুধবার বিকেলে সরিষাবাড়ী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ওয়াকিং ক্লাব জামালপুর জেলা শাখার উদ্যোগে এ দিবস পালন করা হয়।

বাংলাদেশ ওয়াকিং ক্লাব জামালপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক মোস্তাক আহমেদ মনিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি সোলায়মান হোসেন হরেক, সহ সভাপতি ও মানবজমিন প্রতিনিধি এম এ রউফ।

আরো উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি ফারুক হোসেন ফিরোজ, যুগ্ম সাধারন সম্পাদক ও একাত্তর টিভি, কালের কন্ঠ প্রতিনিধি মমিনুল ইসলাম কিসমত, কার্যনির্বাহী সদস্য ও মাইটিভি, ইত্তেফাক প্রতিনিধি এস এম জুলফিকুর রহমান, নয়া দিগন্ত প্রতিনিধি এস এইচ এম ইব্রাহীম হোসাইন লেবু, যুগান্তর প্রতিনিধি জহুরুল ইসলাম ঠান্ডু, ইনকিলাব প্রতিনিধি এম এ মান্নান, মানবকন্ঠ প্রতিনিধি জাকারিয়া জাহাঙ্গীর, বাংলা টিভি প্রতিনিধি মিজানুর রহমান, বাংলাদেশের খবর ও চ্যানেল এস প্রতিনিধি মশিউর রহমান, আনন্দ টিভি ও জাগো নিউজের প্রতিনিধি নাছিম উদ্দিন, বাংলাদেশের আলো প্রতিনিধি লিমন মিয়া, একুশে সংবাদ প্রতিনিধি বাদশা ভুইয়া প্রমুখ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর