মালয়েশিয়ায় প্রবাসী লীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের অষ্টগ্রামের আদমপুর ইউনিয়নে ৩ বার হ্যাট্রিক বিজয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আবদুল মন্নাফকে অভিনন্দন জানিয়ে দোয়া ও আলোচনা সভা করেছে বাংলাদেশ প্রবাসী লীগ মালয়েশিয়া শাখা।

রবিবার (৯ জানুয়ারি) দুপুরে কুয়ালামপুরের বুকিটবিনতানের স্থানীয় একটি রেস্টুরেন্টে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রবাসী লীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক মোঃ ওয়ালী উল্লাহ খান এর সভাপতিত্বে মোঃ শাহীনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রবাসী লীগ মালয়েশিয়া শাখার যুগ্ন আহ্বায়ক মোঃ খোকন ও প্রবাসী কৈরাল চেয়ারম্যান বাড়ীর সভাপতি মোঃ রিপন, মোঃ হাবীবুল্লাহ ,আমির হোসেন, মোঃ আনাস মিয়া প্রমুখ।

এক শুভেচ্ছা বক্তব্যে মালয়েশিয়াস্থ আদমপুর ইউনিয়নের প্রবাসী বক্তারা বলেন, আবদুল মন্নাফ আদমপুর ইউনিয়ন পরিষদের তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি। আমরা তার সার্বিক মঙ্গল, সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ কামনা করছি। পাশাপাশি তার বলিষ্ট নেতৃত্বে আদমপুর ইউনিয়নের অভুতপূর্ব উন্নয়নের আশাবাদ ব্যক্ত করছি।

পরিশেষে মুসলিম উম্মাহ সকল প্রবাসীসহ নব নির্বাচিত চেয়ারম্যান আবদুল মন্নাফ সুস্থতার সহিত জনগণের সেবা করতে পারে এ জন্য সকলের প্রতি দোয়া প্রার্থনা করে বিশেষ মোনাজাত করেন মালয়েশিয়াস্থ আদমপুর ইউনিয়ন প্রবাসীরা।

মামুন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর