শ্রীপুরে অপহরন ও ধর্ষণ মামলায় গ্রেফতার ২

মাগুরার শ্রীপুর উপজেলার রায় নগর গ্রামের ৮ম শ্রেনীর ছাত্রী (১৪) কে অপহরন করে বাসায় আটকে রেখে ধর্ষনের মামলায় ১৭ অক্টোবর রবিবার শ্রীপুর উপজেলার রায় নগর গ্রামের মিজানুর রহমান আদিল( ৩৬) ও একই উপজেলার মুজদিয়া গ্রামের রাব্বি শেখ (২২) কে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

মামলার বিবরনে জানা যায়, মাগুরার শ্রীপুরের রায় নগর গ্রামের মিরুল শেখের মেয়ে নাকোল আলহাজ্ব আকমল হোসেন দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী (১৪) কে গত ৫ অগস্ট বিকেলে তার নিজ বাড়ির সামনে থেকে একই গ্রামের মিজানুর রহমান আদিল তার সঙ্গীদের নিয়ে সুকৌশলে অপহরন করে অটো রিকশায় উঠিয়ে মাগুরা সদরের পারনান্দুয়ালী গ্রামের এক বাসায় আটকে রেখে ধর্ষণ করে আসছিল।

এক পর্যায়ে ৩ মাস ১০ দিন পর ধর্ষনের শিকার হওয়া মেয়েটি সুকৌশলে পালিয়ে নিজ পিতার বাড়ীতে চলে আসে। এ ব্যাপারে মেয়ের দাদি মমতাজ বেগম বাদি হয়ে শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে আসামী করে ১৮ অক্টোবর সোমবার একটি মামলা দায়ের করেন,(মামলা নং-০৮)। মামলার অন্যান্য আসামীরা পলাতক রয়েছে।

পুলিশ সোমবার ভীকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য মাগুরা সদরের ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠিয়েছে এবং আটককৃতদেরকে মাগুরা কোর্টে সোপর্দ করেছেন।

তাছিন জামান/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর