ভাবীকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেফতার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় দেবরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার রূপাপাত ইউনিয়নের সূর্যোগ গ্রামে।

রোববার দিবাগত রাতে ওই গৃহবধূ নিজেই বাদি হয়ে থানায় মামলাটি করেন। পুলিশ ওই রাতেই মামলার একমাত্র আসামি মো. রাজন ফকিরকে (২৪) গ্রেফতার করেছে।

সোমবার (১৮ অক্টোবর) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ঘটনার শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অপরদিকে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতের খাবার খেয়ে তিন সন্তানকে নিয়ে নিজেদের টিনের ছাপড়া ঘরে ঘুমিয়ে পড়েন ওই গৃহবধূ। তাঁর স্বামীও পরিবারের সদস্যদের সাথে খাওয়া দাওয়া শেষ করে পাশের একটি মাজারে গানের অনুষ্ঠান শুনতে যান। রাত আনুমানিক একটার দিকে ওই গৃহবধূর আপন দেবর মো. রাজন ফকির ঘরে ঢুকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে তাঁকে ধর্ষণ করেন। ভোর রাতে গৃহবধূর স্বামী বাড়িতে ফিরে স্ত্রীকে অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। কিছুটা সুস্থ করে তোলার পর এক পর্যায়ে গৃহবধূ তাঁর স্বামীকে ধর্ষণের কথা জানান। এ ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত রাজনের বাবা ও ভুক্তভোগী গৃহবধূর শ্বশুর কুদ্দুস ফকিরকে স্বাক্ষী রাখা হয়েছে। অভিযুক্ত রাজন ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি সম্প্রতি ছুটিতে গ্রামের বাড়ি এসেছিলেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মো. আব্দুর রহমান জানান, মামলার একমাত্র আসামি ওই গৃহবধূর দেবর মো. রাজনকে মামলার পরপরই নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। সোমবার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনার শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর