টাঙ্গাইলে শেখ রাসেল দিবস পালিত

সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে শেখ রাসেল দিবস। সোমাবার (১৮ অক্টোবর) দিবসটি উপলক্ষে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে সকাল ৭টায় শহীদ স্মৃতি পৌরউদ্যানে অস্থায়ীভাবে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক, পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর একে একে টাঙ্গাইল পৌরসভা, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, স্কুল কলেজ ও বিভিন্ন্ সংগঠন এবং সর্বস্তরের জনতা শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও দিবসটি উপলক্ষে পৌর উদ্যানের মুক্তমে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, সহকারী কমিশনার (ভূূমি) খায়রুল ইসলাম টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

হাসান সিকদার/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর