গ্রেফতার হলেন যুবরাজ সিং

ওমানে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর শুরুর দিনেই ভারতে গ্রেফতার হয়েছেন দেশির বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার যুবরাজ সিং। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, এক বছর আগে একটি বৈষম্যমূলক মন্তব্যের। তবে তাকে অন্তর্বর্তীকালীন জামিন দেওয়া হয়েছে।

ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়, হরিয়ানা প্রদেশের হিসার জেতার হানসি পুলিশ স্টেশনে নেওয়া হয় যুবরাজকে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা নীতিক গেলহট জানান, পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশে তদন্তকারী অফিসার ডেপুটি পুলিশ সুপারের বিনোদ শংকরের কাছে আসেন যুবরাজ। তদন্তে যোগ দেন। তাকে সেখানে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিনি জামিন নেন।

জানা যায়, বছরখানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি নাচের ভিডিও দেন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। এই নাচের বিষয়ে রোহিত শর্মার সাথে এক সাক্ষাৎকারে মজার ছলে বৈষম্যমূলক মন্তব্য করেন তিনি। তার মন্তব্যটা কেউ ভালোভাবে নেয়নি। দাবি উঠে গ্রেফতারের। তখন ঝাঁসির একটি থানায় তার নামে অভিযোগও করা হয়।

অবশ্য পুরো বিষয়টির জন্য চাহাল ও ভারতীয়দের কাছে ক্ষমা প্রার্থণা করেন যুবরাজ। তার দাবি, তার বক্তব্যকে ভুলভাবে প্রচার করা হয়েছে।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর