১৩ ওভারে ৬৫ রানেই দাম্ভিক স্কটল্যান্ডের ৬ উইকেট নেই

দারুণভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করেছে টাইগাররা। রোববার (১৭ অক্টোবর) ওমানে বাংলাদেশ সময় রাত ৮টায় স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে টাইগাররা। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

প্রথম ওভারেই দুর্দান্তভাবে শুরু করে পেসার তাসকিন। মাত্র ৪ রান দিয়ে শেষ করেন তার ওভার। পরের ওভারে বল হাতে আসেন কাটার মাস্টার মোস্তাফিজ। ১ এভারে মাত্র ১ রান দেন তিনি। এরপরের ওভারে স্কটিশ শিবিরে আঘাত হানতে বল হাতে আসেন সাইফুদ্দিন। তিনি ১ রান দিয়ে তুলে নেন স্কটিশ ওপেনার কাইল কোয়েটকারের উইকেট।

৭ম ওভারে বল হাতে আসেন সাকিব আল হাসান। তিনি প্রথম বলে একটি সিঙ্গেলের পর দেন ২ রান। এরপর একটি ডট দিয়ে পরপর ২টি সিঙ্গেল দেন। শেষ বলটি ডট দেওয়ায় স্কটল্যান্ডের স্কোর দাঁড়ায় ৭ ওভার শেষে ১ উইকেটে ৪৪ রান।

৮ম এভারে বলা হাতে আসেন রাইট আর্ম অফব্রেক বোলার মেহেদী হাসান। তিনি প্রথম বলে ১ রান দিলেও পরের বলেই এলবিডব্লিউও ফাঁদে ফেলেন ম্যাথু ক্রসকে। একই ওভারে বোল্ড করেন বিধ্বসংসী হয়ে উঠা জর্জ মুন্সিকেও। ১০ম ওভারে মেহেদী মাত্র ১ রান দেন। ১১ তম ওভারে বলা হাতে এসে একটা সিঙ্গেল রান দিয়েই বেরিংটনকে আউট করেন সাকিব। আফিফের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন বেরিংটন ২(৫)। ডট দিয়ে লিস্ককে শূন্য রানে আউট করেন সাকিব।

১৩তম ওভারে বল হাতে আসেন আফিফ হোসেন। ডানহাতি এই অফ ব্রেক বোলার ডট দিয়ে ওভার শুরু করেন।পরের বলে দেন একরান। পরের বলটিও একরান দিয়ে এরপরের বলে দেন ২ রান। এরপরের বলে একটি ৪ ও শেষ বলে দুই রান দিয়ে এক ওভারে দেন ১০ রান। স্কটল্যান্ড- ৬৫/৬ (১৩)।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর