চরফ্যাসনে ট্রলারডুবি: শিশুর মরদেহ উদ্ধার, নিখোঁজ বাবা-দাদী

ভোলার চরফ্যাসন উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চরপাতিলা থেকে চর কচ্চপিয়া যাওয়া পথে ঝড়ের কবলে পড়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার (১৭ অক্টোবর) ১০ জন যাত্রীসহ শসা বোঝাই ট্রলারটি নদীতে ডুবে যায়।

এ ঘটনায় ডুবে যাওয়া জুনায়েদ (৩) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন শিশুর বাবা স্বপন ও দাদী বিলকিস বেগম।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিরাজ মাঝির একটি ট্রলার ১০ জন যাত্রী নিয়ে চর পাতিলা থেকে মূল ভুখন্ড চর কচ্ছপিয়া যাওয়ার পথে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। ট্রলারটিতে শসা বোঝাই ছিল। ডুবে যাওয়ার পর সাতজনকে জীবিত ও একজন ৩ বছরের শিশুকে মৃত্যু উদ্ধার করা হলেও দুই জন নিখোঁজ রয়েছেন।

চরফ্যাসন ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান লিখন বার্তা বাজারকে জানান, এই মাত্র আপনার কাছে বিষয়টি শুনেছি। তবে কেউ এ ব্যপারে ম্যাসেজ করেনি।

চরমানিকা কোষ্টগার্ড কমান্ডার এম ওয়ালিউল্লাহ বার্তা বাজারকে জানান, ট্রলার ডুবি সংবাদ পেয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে ৭জনকে জীবিত উদ্ধার ও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পানির তীব্র স্রোত ও উত্তাল ঢেউয়ের কারনে আরো দুইজন নিখোঁজ রয়েছেন।

দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন বার্তা বাজারকে জানান, স্থানীয় চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে ঘটানাস্থলে পুলিশ পাঠিয়েছি। ৩ বছরের একজন শিশুর মরদেহ ও ৭ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরো ২জন।

আরিফ হোসেন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর