ডিস ব্যবসায়ীকে কুড়াল দিয়ে কুপিয়ে মারল দুর্বৃত্তরা

নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নে দুর্বৃত্তের কুড়ালের আঘাতে সাব্বির আহমেদ মোর্তজা (৫৩) নামক এক ডিস ব্যবসায়ী খুন হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত সাব্বির আহমেদ মোর্তজা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মৃত সাহাজ উদ্দিন ভুইয়া খলিফার সন্তান ও স্থানীয় ডিস লাইন ব্যবসায়ী মালিক ছিলেন।

নিহতের ছেলে রাতুল জানায়, শুক্রবার রাতে তার বাবা কাজ থেকে ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার কয়েকজন তার বাবার উপর হামলা চালায় এবং তার বাবার মাথায় চাইনিজ কুড়াল দ্বারা তিনটি কোপ দিলে সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পরেন। রাতুল শব্দ শুনে সেখানে পৌছালে হামলাকারীরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে তার বাবাকে ঢাকার ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানায়, রাত আনুমানিক ১০টায় ডিস ব্যবসায়ী মোর্তজাকে অন্ধকারে কয়েকজন মাথায় কুড়াল দিয়ে আঘাত করেছে। ওই আঘাতে তার মাথা মারাত্বক জখম হয়। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে সে মারা যায়।

রায়পুরা থানার ওসি মো: আজিজুর রহমান বলেন, খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। এ সংক্রান্ত ব্যাপারে শনিবার বেলা ২টা পর্যন্ত রায়পুরা থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

একে এম রেজাউল করিম/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর