আখাউড়ায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুরের পানিতে ডুবে একি পরিবারের ২ ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন দীঘিরজান এলাকায় পুকুরের পানিতে ডুবে আপন ভাই-বোনের এই মর্মান্তিক মৃত্যু হয়।

নিহতরা হলেন, দীঘিরজান এলাকার আজাদ ভূয়ার বড় মেয়ে আয়েশা আক্তার (৬) ও তার ছোট ছেলে মোঃ সাদ মিয়া (৪)

পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরের দিকে খেলার ছলে তারা পুকুরে পাশে খেলেতে যায়। কোন এক সময় পুকুরের পানিতে পরে যায়। পরে অনেক খুঁজা খুঁজি করা হলে পুকুরে থেকে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে উদ্ধার করে তাদেরকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের কে মৃত ঘোষণা করা করে।

মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের সদস্য ও ২ নং ওয়ার্ড এর মেম্বার মোঃ আপেল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের এলাকার জন্য এইটি একটি মর্মান্তিক ঘটনা। একি পরিবারে আপন ভাই বোনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া সিদ্দিকা বলেন, দীঘিরজান গ্রামের আপন দুই ভাই-বোনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকজন।জানা গেছে তারা আপন দুই ভাইবোন পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় তাদের।

হাসান মাহমুদ পারভেজ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর