বাংলাদেশ দলকে নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য করলেন স্কটল্যান্ডের কোচ

স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনে নামছে বাংলাদেশ দল। রোববার (১৭ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। সুপার টুয়েলভ নিশ্চিত করতে চাইলে প্রথম পর্বের বাধা অতিক্রম করতে হবে বাংলাদেশ দলকে।

স্কটল্যান্ড ছাড়াও এই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে আছে ওমান ও পাপুয়া নিউগিনি (পিএনজি)। শক্তি সামর্থ্যে এই গ্রুপে অনেক এগিয়ে আছে বাংলাদেশ। তবে বাংলাদেশ দলকে তুচ্ছ-তাচ্ছিল্য করলেন স্কটল্যান্ডের প্রধান কোচ শেন বার্জার।

বাংলাদেশকে ওমান ও পিএনজির মতো দল হিসেবে দেখেন বলেই জানিয়ে দিয়েছেন তিনি। মাঠে নামার আগে বাংলাদেশকে এমন তুচ্ছ-তাচ্ছিল্যই করলেন তিনি।

তিনি বলেন, আমরা জানি আমাদের সামর্থ্য আছে। টি-টোয়েন্টি ফরম্যাট দল দলকেই কাছাকাছি নিয়ে আসে। আমরা নিজেদের সেরাটা দিতে পারলে সব দলকেই হারাতে পারবো। সেটা বাংলাদেশ হোক কিংবা ওমান-পাপুয়া নিউগিনি।

বার্জার বলেন, গ্রুপপর্বে বাংলাদেশকে ওমান ও পাপুয়া নিউগিনির চেয়ে ওপরে দেখি না। আমরা জানি সব দলই আমাদের বিপক্ষে জয় পেতে চাইবে। তবে আমরা প্রস্তুত আছি। আমরা তাদের সবার জন্য সবচেয়ে বড় ম্যাচ হতে চাই।

তিনি আরও বলেন, বিশ্বকাপের আগে নেদারল্যান্ডস ও নামিবিয়ার বিপক্ষে আমরা জয় পেয়েছি। বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে নামার আগে এই জয়গুলো আমাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে। আমরা চাপের সঙ্গে পরিচিত, কঠিন মুহূর্তে জয়ের জন্য অভ্যাস গড়েছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর