মা-মেয়েকে জিম্মি করে বাড়িতে লুটপাট

বরগুনা সদর উপজেলার ধানসিঁড়ি এলাকায় কামাল হোসেন নামের এক সরকারি কর্মচারীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ দেড় লাখ টাকাসহ চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় ডাকাতের দল।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দিনগত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পরিবার সূত্র জানা জায়, রাত সাড়ে ৩টার দিকে শহরের ধানসিঁড়ি এলাকার কামাল হোসেনের স্ত্রী মাসুমা আক্তার পাশের রুম থেকে চিৎকার শুনে সেখানে গিয়ে দেখেন মেয়ে মৌরিকে বালিশচাপা দিয়ে হত্যার চেষ্টা করছে এক ব্যক্তি। তার উপস্থিতি টের পেয়ে মৌরির গলায় চাকু ধরে তাদের জিম্মি করে আলমারিতে থাকা নগদ দেড় লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। পরে ডাক চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে পুলিশে খবর দেন।

কামাল হোসেনের স্ত্রী মাসুমা আক্তার বলেন, স্টিলের খুন্তি দিয়ে সামনের রুমের জানালা খুলে ভেতরে প্রবেশ করে ডাকাতের দল। ৫-৬ জনের মধ্যে একজন অস্ত্র নিয়ে আমার মেয়ের ঘরে প্রবেশ করেছিল।

এ বিষয়ে কামাল হোসেন মুঠোফোনে বলেন, ছেলেকে নিয়ে ঢাকায় ডাক্তার দেখাতে এসেছেন তিনি। তার স্ত্রী ফোনে জানিয়েছেন, রাতে স্ত্রী-মেয়েকে জিম্মি করে দেড় লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে ডাকাতের দল।

এ বিষয়ে বরগুনা থানার ওসি তরিকুল ইসলাম বার্তা বাজারকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

মেহেদী হাসান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর