মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন নিহত

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৩০ জন। শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে ইউনিয়িনের জগদল গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রহমান মোল্লা (৫৫), সবুর মোল্লা (৫২), কবির মোল্লা (৫০) ও ইমরান হোসেন (২৫)।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বলেন, উপজেলার জগদল ইউনিয়নের ৩ নম্বর ইউনিয়নের বর্তমান মেম্বর নজরুল ইসলাম ও সবুর মোল্লার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এ অবস্থায় আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে সবুব মোল্লার পক্ষে সৈয়দ হাসানকে একই ওয়ার্ডে মেম্বর প্রার্থী ঘোষণা করা হয়। যা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

তিনি আরও জানান, শুক্রবার সন্ধ্যায় জগদল মাঝিপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় উভয়পক্ষ ধারোলো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, ফের যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর