শাশুড়ির সাথে মাদক ব্যবসায় জড়িয়ে গ্রেফতার জামাই রবিন

দুই বছর আগে বিয়ে করে কাপড়ের ব্যবসা ছেড়ে শাশুড়ি আরাফা আক্তারের (৩৭) সাথে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন রাজধানীর আদাবর থানাধীন মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি এলাকার রবিন (২৯)।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) তাদেরকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিনকে তার বাসা থেকে ও শাশুড়ি আরাফাকে পশ্চিম ধানমন্ডি থেকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৭০ গ্রাম আইস ও ৮ হাজার ৮০০ পিস ইয়াবা। এর কয়েকদিন আগে মাদক কারবারের অভিযোগে গ্রেফতার করা হয় রবিনের শশুরকেও। তিনি এখন কারাবন্দি আছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, চলতি বছরের আগস্ট ও সেপ্টেম্বর মাসে ঢাকা মেট্রো উত্তরের কর্মকর্তারা রাজধানীর অভিজাত এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি আইস উদ্ধারের পাশাপাশি একটি চক্রকে শনাক্ত করেন। এরপর ধারাবাহিকভাবে গ্রেফতার করা হয় মাদক কারবারিদের।

এর অংশ হিসেবে ঢাকা মেট্রো উত্তরের সহকারী পরিচালক মো. মেহেদী হাসানের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার মোহাম্মদিয়া হাউজিং সোসাইটির রবিনের বাসায় অভিযান চালিয়ে ৬ হাজার ৫০০ ইয়াবা, ১৭০ গ্রাম আইসসহ রবিনকে গ্রেপ্তার করে। পরে রবিনের তথ্যের ভিত্তিতে পশ্চিম ধানমন্ডিতে তাঁর শাশুড়ি আরাফা আক্তারের বাসায় অভিযান চালিয়ে ২ হাজার ৩০০ ইয়াবা ও ১০০ গ্রাম আইস উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনাকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মেহেদী হাসান বলেন, উদ্ধার হওয়া মাদকের দাম প্রায় এক কোটি টাকা। আদাবরে আগে রবিনের কাপড়ের দোকান ছিল। দুই বছর আগে বিয়ে করে তিনি তাঁর শ্বশুর-শাশুড়ির মাদক কারবারি চক্রে জড়ান।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর