কুমিল্লার ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লার পূজা মণ্ডপে ঘটে যাওয়া ঘটনায় ইতোমধ্যেই কয়েকজনকে চিহ্নিত করে আটক করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। একইসাথে চিহ্নিতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে সচিবালয়ে উচ্চ পর্যায়ের এক বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। বৈঠকে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর প্রধান, গোয়েন্দা সংস্থার প্রধানসহ সরকারের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, যারা জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কেউ উসকানি দিলে তাকেও আইনের আওতায় আনা হবে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও গুজব ছড়ানো হচ্ছে। যারা এসব অপচেষ্টা করছে ও করবে, তাদেরও আইনের আওতায় আনা হবে।

তিনি জানান, কুমিল্লার ঘটনার জেরে সারা দেশের আরো বিভিন্ন জায়গায় এমন ঘটনা ঘটেছে। এর মধ্যে চাঁদপুরের হাজিগঞ্জে চারজন নিহত হয়েছেন। তবে এসব ঘটনায় সঙ্গে সঙ্গে নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিয়োজিত করা হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর