উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী হামলা চালিয়েছে: কাদের

জাতীয় নির্বাচন সামনে রেখেই সাম্প্রদায়িক অপশক্তি কুমিল্লাসহ সারা দেশে সহিংসতা করছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে রাজধানীর রামকৃষ্ণ মন্দির পরিদর্শন করে এ কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব দুর্গাপূজার মহানবমীতে রাজধানীর রামকৃষ্ণ মন্দির পরিদর্শনে যান আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মন্দিরে গিয়ে তিনি হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে পূজার শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, সারা দেশে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। আর তাই সাম্প্রদায়িক শক্তির গাত্রদাহ হচ্ছে। বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কঠোর অবস্থানে রয়েছে সরকার।

কাদের আরও বলেন, এবারই প্রথম জাতীয় নির্বাচনকে সামনে রেখে এ উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী আজকে কুমিল্লার ঘটনাসহ আরও ১০ থেকে ১২টি জায়গাতে মন্দিরে হামলা, হিন্দুদের বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটেছে। এসব ঘটনার সঙ্গে এ অপশক্তি জড়িত।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর