ফাইনালে ওঠার লক্ষ্যে বোলিংয়ে কলকাতা, একাদশে আছেন যারা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে বুধবার (১৩ অক্টোবর) মাঠে নেমেছে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

ফাইনালে ওঠার লক্ষ্যে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক ইয়ন মরগান। কলকাতার একাদশে কোনো পরিবর্তন আসেনি।

অন্যদিকে দিল্লির একাদশে একটি পরিবর্তন এসেছে। একাদশে জায়গা পেয়েছেন মার্কাস স্টয়নিস। তাকে জায়গা দিতে গিয়ে একাদশ থেকে ছিটকে গেছেন টম কারান।

দিল্লি ক্যাপিটালস একাদশ: শিখর ধাওয়ান, পৃথ্বী শ, ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, শিমরন হেটমায়ার, মার্কাস স্টয়নিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেস খান ও অ্যানরিক নরকিয়া।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: শুভমান গিল, ভেঙ্কাটেস আইয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), সাকিব আল হাসান, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), সুনীল নারিন, শিভাম মাভি, লকি ফার্গুসন ও বরুণ চক্রবর্তী।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর