ভৈরবে আন্তজার্তিক দূর্যোগ প্রশমন দিবস পালিত (ভিডিওসহ)

কিশোরগঞ্জের ভৈরবে আন্তজার্তিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও অগ্নি মহড়া অনুষ্ঠিত হয়েছে । ‘মুজিব বর্ষের প্রতিশ্রুতি,জোরদার করি দূর্যোগ প্রস্তুতি’ এ প্রতিপাদ্যে ভৈরব উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ের আয়োজনে বুধবার দুপুরে সম্মেলন কক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ সেবা কর্মকর্তা রিফাত জাহান ত্রপা,মহিলা বিষয়ক কর্মকর্তা সামসুন্নাহার তাসািনম,যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বা ভৈরব ফায়ার ষ্টেশন মাষ্টার মোঃ আজিজুল হক রাজন প্রমূখ। আলোচনাসভা শেষে ভৈরব ফায়ার ষ্টেশনের দমকল বাহিনী আগুন লাগলে কিভাবে নেভাতে হবে এবং প্রাথমিকভাবে করনীয় কি সে সম্পর্কে মহড়া প্রদর্শন করে । এ সময় প্রকল্প বাস্তবায়ন অফিসের র্কমর্কতা কর্মচারীরা উপস্থিত ছিলেন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

জামাল আহমেদ/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর