রিমান্ড শেষে কারাগারে আরজে নিরব

গ্রাহকের প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অফ সেলস (কমিউনিকেশন এন্ড পাবলিক রিলেশন অফিসার) বা প্রধান বিপণন কর্মকর্তা হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (১০ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত এ আদেশ দেন।

একদিনের রিমান্ড শেষে আরজে নিরবকে আজ আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই (নিরস্ত্র) রুহুল আমিন। নিরবকে কারাগারে আটক রাখার জন্য আদালতে আবেদন করেন তিনি। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাতের অভিযোগে গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে আব্দুল্লাহ খান শৈশব নামে এক ভুক্তভোগী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ওই মামলায় পরদিন শুক্রবার (৮ অক্টোবর) রাজধানীর মোহাম্মদপুর থেকে আরজে নিরবকে গ্রেফতার করা হয়। ওইদিনই আদালত আরজে নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছর একজন আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন নিরব। কিন্তু কয়েক মাস আগে আরজে পেশা ছেড়ে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমে যোগ দেন তিনি।

কিউকমের বিরুদ্ধে গ্রাহকদের পণ্য সঠিক সময়ে ডেলিভারি না দেওয়াসহ ২৫০ কোটি টাকা আটকে রাখার অভিযোগ রয়েছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর