মালয়েশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ড

প্রথমবারের মতো রেডলাইভ আয়োজন করতে যাচ্ছে রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়ান অ্যাওয়ার্ড। যার মধ্যে থেকে খুঁজে নেয়া হবে আগামী দিনের মেধাবী মডেল,ফ্যাশন ডিজাইনার,ফটোগ্রাফার এবং উদ্যোক্তা।

রোববার (১০ অক্টোবর) কুয়ালালামপুর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটিই জানালেন, রেডলাইভের কর্ণধার তাহমিনা বারি রিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জ্যাশ ইন্টারন্যাশনালে এর পরিচালক রোটারিয়ান শেখ আরিফ রব্বানি জামি ও জ্যাশ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান রোটারিয়ান শারমিন রহমান।

সংবাদ সম্মেলনে রিনি বলেন, যারা নিজের পরিশ্রম বা মেধার স্বীকৃতি এবং আরো এক ধাপ সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে চান,তাদের জন্যই এবার বছরের সেরা সুখবর নিয়ে এসেছে রেডলাইভ।

রেড লাইভের এই আয়োজনে বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশ,ইন্ডিয়া ও মালয়েশিয়ার দেশসেরা ব্যক্তিত্বরা। অগ্রহীরা ১০ নভেম্বর পর্যন্ত রেজিষ্ট্রেশন করার সুযোগ রয়েছে।

অংশগ্রহণ করার নিয়ম:
প্রথমত প্রত্যেকে এক কপি করে পাসপোর্ট সাইজ ছবি ফর্মে সংযুক্ত করে দিতে হবে। ১)মডেল: অংশগ্রহণকারির মডেলিং করা ০৩ কপি ছবি এবং কিছু ডকুমেন্ট রেজিস্ট্রেশন ফাইলে সংযুক্ত করে দিতে হবে। ২.ফ্যাশন ডিজাইনার: ডিজাইন করা ০৩টি প্রোডাক্টের ছবি জমা দিতে হবে। ৩.ফটোগ্রাফার: ফটোগ্রাফি করা তিন কপি ছবি জমা দিতে হবে।

পূর্বের কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের এবং সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে। ৪.উদ্যোক্তা: কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের এবং আবেদনকারি সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে।

অংশগ্রহণকারীদের জন্য যা যা থাকছে:
.প্রত্যেক অংশগ্রহণকারীকে একটি করে ইন্টারন্যাশনাল সার্টিফিকেট প্রদান করা হবে। যারা নোমিনেশন পাবে তাদের একটি করে ব্যানার করা হবে।

প্রত্যেক ক্যাটাগরি থেকে সেরা তিন জন থাকবে তাদের জন্য একটি করে অ্যাওয়ার্ড , সার্টিফিকেট এবং আকর্ষণীয় কিছু গিফট সামগ্রী থাকবে এবং সেরাদের রেড লাইভে একটি করে লাইভ প্রোগ্রামে সুযোগ দেওয়া হবে জানালেন রেড লাইভের সংশ্লিষ্টরা।

আশরাফুল মামুন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর