প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে তরুণী রাতভর ধর্ষণের শিকার, গ্রেফতার দুই

হবিগেঞ্জের এক তরুণীকে সিলেটে ঘুরতে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে দুই বন্ধু। তাদেরকে শুক্রবার (৮ অক্টোবর) রাতে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) বিকাল ৪টার দিকে গ্রেফতার দুই যুবককে আদালতে তোলা হলে তারা ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুলতান উদ্দিন প্রধান ১৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করেন।

গ্রেফতাররা হচ্ছেন- হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ববকান্দি গ্রামের মৃত হুদ খাঁর ছেলে প্রেমিক জুয়েল খাঁ (২২) ও তার বন্ধু বরগাঁও গাজী মোকাম গ্রামের মৃত আহম্মদ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২৬)। এর আগে গত শুক্রবার রাতে নবীগঞ্জের বরগাঁও থেকে তাদেরকে গ্রেফতার করে বাহুবল থানা পুলিশ।

গত বৃহস্পতিবার জুয়েল খাঁ ওই তরুণীকে নিয়ে সিলেট ঘুরতে যায়। সেখানে একটি হোটেলে জুয়েল ও তার বন্ধু জুনেদ ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে।

পরদিন ৭ অক্টোবর দুপুরে ওই তরুণীকে বাসে করে নবীগঞ্জের পানিউমদায় নামিয়ে দিয়ে দুই বন্ধু চলে যায়। বাড়িতে ফিরে তরুণী পুরো বিষয়টি স্বজনকে জানায়। পরে এ ঘটনায় শুক্রবার বিকালে তরুণীর মা বাদী হয়ে বাহুবল থানা মামলা দায়ের করেন। রাতে পুলিশ দুই যুবককে গ্রেফতার করে।

তিনি আরও জানান, ধর্ষণের শিকার তরুণী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার বিকালে গ্রেফতার‌দের স্বীকারোক্তি দেওয়ার পর তাদেরকে কারাগারে পাঠানো হয়।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর