শেখ হাসিনার পুলিশ আর আগের পুলিশ এক নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ এখন জনগণের বন্ধুতে পরিণত হয়েছে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, শেখ হাসিনার পুলিশ আর ১০ বছর আগের পুলিশ এক নয়।

আজ শনিবার (৯ অক্টোবর) মৌলভীবাজারের জুড়ী থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার বর্তমান পুলিশ আর ১০ বছর আগের পুলিশ এক নয়। এখন পুলিশ জনগণের সহযোগিতার জন্য হাত বাড়ায় আর আগের পুলিশ জনগণের বিরুদ্ধে দাঁড়াতো।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যারা বিদেশে অবস্থান করে সাইবার ক্রাইম করছে- এগুলি আমাদের দৃষ্টিগোচর হচ্ছে। দেশীয় আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, এখন পর্যন্ত আমরা দেখেছি জঙ্গি, সন্ত্রাস, আগুন সন্ত্রাস এসব। দক্ষতার সঙ্গে পুলিশ এসব মোকাবেলা করেছে। আমরা পুলিশ বাহিনীর দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির জন্য একের পর এক কাজ করছি। আমরা তাই করছি পুলিশের যা যা প্রয়োজন।

এসময় পরিবেশ উপস্থিত ছিলেন, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহুরা আলাউদ্দিন, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান প্রমুখ।

বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর