ডুবন্ত স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামীর মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইর ধলেশ্বরী নদীতে ডুবন্ত স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) বিকালে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামপুর সেতুর নিচে ধলেশ্বরী নদীতে ঘটনাটি ঘটেছে।

মৃতের নাম আসিফ ইকবাল টিটু (৩৮)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রতনপুর গ্রামের বাসিন্দা মৃত আবদুল মান্নানের ছেলে। তিনি স্ত্রীসহ সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা গ্রামের হাজী আবদুল করিমের বাড়িতে ভাড়া থাকতেন। সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে টিটুর স্ত্রী শাম্মী আক্তার টুনি (৩১) ধলেশ্বরী নদীতে গোসল করতে নামেন। এ সময় টিটু নদীর তীরে বড়শি দিয়ে মাছ ধরছিলেন। হঠাৎ স্ত্রী শাম্মী আক্তার টুনিকে পানিতে ডুবতে দেখে টিটু স্ত্রীকে উদ্ধার করতে পানিতে ঝাঁপিয়ে পড়েন। স্ত্রী টুনি উদ্ধার হলেও স্বামী টিটু পানিতে ডুবে যান। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে উদ্ধার করতে পারেনি। একপর্যায় ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও সিংগাইর থানা পুলিশের সহায়তায় প্রায় দুই ঘণ্টা খোঁজাখুঁজি করে সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করেছে।

বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর