চারঘাটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে রাজশাহীর চারঘাট পৌর আ.লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮ টা ৩০ মিনিটের সময় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

চারঘাট পৌর আ.লীগের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ফকরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, জেলা আ.লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, আ.লীগ নেতা মাজদার রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক রানাসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ফকরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর থেকেই দলটি গণমানুষের জন্য সংগ্রাম করে আসছে। আজ জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সেই সংগ্রামের সুফল আমরা পাচ্ছি। আমরা তার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, একমাত্র জননেত্রী শেখ হাসিনাই দেখিয়েছেন, দিনক্ষণ ঠিক করে লক্ষ্যমাত্রা নির্ধারণ করে একটি দেশকে কীভাবে উন্নতির শিখরে নিয়ে যাওয়া যায়। আমরা তার দীর্ঘায়ু কামনা করি।

বিশেষ অতিথির বক্তব্যে পৌর মেয়র ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক একরামুল হক বলেন, মাদার অব হিউম্যানিটি খ্যাতি আর কোনো রাষ্ট্রনায়ক পাননি। আমরা এ জন্য জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে গর্ববোধ করি। তার নেতৃত্বে আমরা সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছি।

এছাড়াও উপস্থিত নেতাকর্মী তাদের বক্তব্যে বলেন, একটি শোষণহীন সমাজ দেখতে চেয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারই সুযোগ্য কন্যা সেই স্বপ্ন বাস্তবে রূপ দিয়ে যাচ্ছেন। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। তার নেতৃত্বে আমরা শোষণহীন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে চাই।

সভাশেষে প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়েছে।

মোঃনবী আলম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর