কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি!

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রীর দায়ে ৩টি আইস‌ক্রিম ফ‌্যাক্ট‌রি‌কে মোট ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৮ সে‌প্টেম্বর) সকালে উপজেলার নোয়াখালী বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ত‌রের অভিযানে মদিনা আইস মিলকে ৫ হাজার, তানভীর আইস মিলকে ১০ হাজার ও ফাহিদ বরফ মিলকে ১০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

র‍্যাব-৯ এর সদস্যদের সহযোগীতায় অভিযা‌নের নেতৃত্ব দেন সুনামগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী প‌রিচালক মো. শফিকুল ইসলাম।

এ ব্যাপারে মো. শফিকুল ইসলাম বলেন, ফুডগ্রেড রং ব্যবহারের পরিবর্তে বিভিন্ন প্রকার কাপড়ের রং ব্যবহার করা এবং অনুমোদনবিহীন বিভিন্ন ক্ষতিকারক ফ্লেভার ব্যবহার করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা করেছি।

অভিযা‌নে অবৈধ ক্ষতিকারক কেমিক্যাল জব্দ করে ধ্বংস করা হয়েছে। এব্যাপারে তাদেরকে বুঝিয়েছি। ভবিষ্যতে যেন এসব কাজের পুনরাবৃত্তি না ঘটে সেব্যাপারেও সতর্ক করেছি। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

নোহান আরেফিন নেওয়াজ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর