আজও একাদশে জায়গা পেলেন না সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪১তম ম্যাচে আজ মাঠে নেমেছে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে ম্যাচটি।

টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক ইয়ন মরগান। কলকাতার একাদশে এসেছে দুইটি পরিবর্তন। প্রসিদ্ধা কৃষ্ণা ও আন্দ্রে রাসেলের জায়গায় একাদশে এসেছেন সন্দ্বীপ ওয়ারিয়র ও টিম সাউদি।

রাসেলের জায়গায় একাদশে জায়গা পাওয়ার বেশ সম্ভাবনা ছিল বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না। একাদশে জায়গা পেয়েছেন টিম সাউদি। কলকাতার হয়ে প্রথম তিন ম্যাচ খেলার পর আর একাদশে জায়গা পাননি সাকিব।

কলকাতার জার্সিতে প্রথম তিন ম্যাচ খেলে ব্যাট হাতে ৩৮ ও বল হাতে ২ উইকেট শিকার করেছিলেন সাকিব। এরপর আর কোনো ম্যাচে খেলা হয়নি তার। আজও সাইড বেঞ্চে বসে থাকতে হবে তাকে।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: শুভমান গিল, ভেঙ্কাটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক) , নিতিশ রানা, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), টিম সাউদি, সুনীল নারিন, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর