বৃদ্ধকে বেঁধে পেটালেন ইউপি চেয়ারম্যান

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় এক বৃদ্ধকে দড়ি দিয়ে বেঁধে বেধরক মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে। অভিযুক্ত দেলোয়ার হোসেন উপজেলার গাজির ভিটা ইউনিয়নের চেয়ারম্যান।

জানা যায়, সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকালে সদর ইউনিয়নের মুজাখালি গ্রামের দুলাল মিয়ার জায়গা থেকে মাটি নিয়ে রাস্তা সংস্কারের কাজ করেন ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন। এসময় জোরপূর্বক মাটি নেওয়ার কাজে বাঁধা দিতে গেলে চেয়ারম্যানের সাথে দুলালের কথা কাটাকাটি হয়।

এর একপর্যায়ে উত্তেজিত হয়ে চেয়ারম্যান দুলালকে তার নিজ গাড়িতে উঠিয়ে নিয়ে ইউনিয়ন পরিষদের সামনে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেন। পরে মারধরে আহত দুলালকে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান পরিবারের লোকজন।

এ ঘটনায় দেলোয়ার হোসেনের নামে হালুয়াঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ওসি শাহিনুজ্জামান খান।

এদিকে দেলোয়ার হোসেন জানান, বালিচান্দা গ্রামের রাস্তায় কাজ করতে গেলে মাটি উত্তোলনকে কেন্দ্র করে দুলাল মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সরকারি কাজে বাধা দেয় দুলাল। আমি তার প্রতিবাদ করলে সে আমার গায়ে হাত তোলে। পরে গ্রাম পুলিশ তাকে ধরে আমার নিজ গাড়িতে তোলে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে তাকে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে আমি তাকে মারধর করি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর