পরীমনির গাড়িসহ জব্দকৃত আলামত ফেরত দেওয়ার নির্দেশ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে তার গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত দিতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক কাজী মোস্তাফা কামালকে নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত শুনানি শেষে এ নির্দেশ দেন। এদিন বেলা ১টা ২৭ মিনিটে আদালতে উপস্থিত হন পরীমনি।

১৬টি আলামতের মধ্যে রয়েছে, হ্যারিয়েন গাড়ি, তিনটি আইফোন, দুইটি ল্যাপটপ, একটি আইপেট, স্ট্যান্ডার্ন ব্যাংকের ভিসা কার্ড একটি, ব্রাক ব্যাংকের গোল্ড কার্ড একটি, ব্রাক ব্যাংকের ভিসা কার্ড একটি, দুটি পার্সপোর্ট, মেমরি কার্ড একটি, পেইনড্রাইব একটি, টেলিটক মডেম একটি ও মাই স্টাইক একটি।

গত রোববার (২৬ সেপ্টেম্বর) আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমনিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেন।

গত ১৫ সেপ্টেম্বর গাড়ি, ল্যাপটপ ও মোবাইলসহ ১৬টি জব্দ করা আলামত ফেরত চেয়ে ঢাকা মহানগর হাকিম আদালতে আবেদন করেন পরীমনি। আদালত মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এ ঘটনায় পরের দিন র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে।

পরে ৫ আগস্ট পরীমনির চারদিন, ১০ আগস্ট দুইদিন ও ১৯ আগস্ট আরও একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড এবং কারাগার মিলিয়ে ২৭ দিন থাকার পর ৩১ আগস্ট জামিন পান পরীমনি। জামিন পাওয়ার একদিন পর (১ সেপ্টেম্বর) কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন তিনি।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর