ভারোত্তোলন খেলায় সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার আহ্বান শিল্পমন্ত্রীর

ভারোত্তোলন খেলায় সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করার জন্য বিত্তবান ও শিল্পপতিদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে মুজিববর্ষ ৩৭তম পুরুষ (সিনিয়র) এবং ১৪তম মহিলা (সিনিয়র) জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, ভারোত্তোলন একটি সম্ভাবনাময় খেলা। এই খেলা যেহেতু ব্যক্তিগত ইভেন্ট কাজেই এর মাধ্যমে সফলতা আনা সম্ভব।

মন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরপরই খেলাধুলায় যুবসমাজকে সম্পৃক্ত করে একটি সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ভারত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি উইং কমান্ডার (অব.) মহিউদ্দিন আহম্মেদসহ খেলোয়াড় ও সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে শিল্পমন্ত্রী আজ দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠীর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদ্‌যাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠীর সভাপতি সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ূন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সহসভাপতি ডঃ দিলীপ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ কামাল, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির এবং সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর