চাঁদপুরের কোন সিএনজি রায়পুরে ঢুকবে না

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় মাসিক আইন শৃংখলা কমিটির মাসিক সভা ও উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) রায়পুর পরিষদ অডিটরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত পৃথক সভায় মূখ্য উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

সভায়, রায়পুর-লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের সরকারি হাসপাতালের সামনে থেকে পৌরসভা কার্যালয় পর্যন্ত যানজট থাকতে পারবে না। পৌরসভা এলাকায় যত্রতত্র ময়লা ফেলা যাবে না। মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভবনের জটিলতা নিয়ে আলোচনা করে সমাধান করতে হবে।

মেঘনা নদী এলাকায় ৯ টি মাছঘাটে জেলেদের কাছ থেকে চাদা বন্ধ করতে হবে। চাঁদপুরের কোন সিএনজি রায়পুরে ঢুকতে পারবেনা। রায়পুরের চরবংশি ও চরআবাবিল ইউপির দুটি ফাঁড়ির জনবল ও গাড়ি সংকট দূর করাসহ তদন্ত কেন্দ্র করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে রায়পুরের সাংসদ এডঃ নুর উদ্দিন বলেছেন।

উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল, সহকারী কমিশনার ভূমি আক্তার জাহান সাথী, রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল, আওয়ামী লীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, কাজী জামশেদ কবির বাক্কি বিল্যাহসহ ১০ ইউনিয়নে চেয়ারম্যান ও উপজেলার সকল সরকারি কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ।

সভায় উপজেলার আইন-শৃংখলা ও বিভিন্ন উন্নয়ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

ওমসান গণি/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর