খোকসায় দুই স্কুল ছাত্রী করোনা আক্রান্ত

কুষ্টিয়ার খোকসায় দুই শিক্ষার্থী করোনা আক্রান্ত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার ১৫ দিনের মাথায় খোকসা জানিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়।

এতে আতঙ্কিত শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকেরা। তবে বাড়তি সতর্কতা নেওয়ার কথা জানালেন মাধ্যমিক শিক্ষা অফিসার।

গত ২৫ ও ২৬ সেপ্টেম্বর বিদ্যালয়ের দু’জন শিক্ষার্থী করোনা শনাক্ত হয়।

এমন তথ্য সোমবার (২৭’সেপ্টেম্বর) বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা খাতুন নিশ্চিত করে বলেন, দু’জন শিক্ষার্থী করোনা পজিটিভ সংবাদ পেয়ে অভিভাবক শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তবে আক্রান্ত ২ জন শিক্ষার্থী সুস্থ আছে বলে তিনি জানান।

বিদ্যালয়ের দুজন শিক্ষার্থীর করোনা আক্রান্তর খবর শুনে আতঙ্কিত হয়ে পড়েছে বাঁকী শিক্ষার্থীরা। তবে আক্রান্ত ২ জন শিক্ষার্থী হোম আইসোলেশনে সুস্থ রয়েছে বলে নিশ্চিত করেছেন বিদ্যালয়ের কর্তৃপক্ষ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক বলেন, দুইজন শিক্ষার্থী করোনা পজিটিভ সংবাদ জানার পর উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল বলেন, গত ৪ দিনে ৪ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। শুনেছি আক্রান্ত দু’জন শিক্ষার্থী রয়েছে। তবে উপজেলা আইন শৃঙ্খলা সভায় বিষয়টি অবহিত করেছি। যথাযথ কতৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি জানান।

মোশারফ হোসেন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর