বালিয়াকান্দিতে আরো দুটি বোমা উদ্ধার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দু’টি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে আসা কাউন্টার টেরোরিজম ইউনিটের বোমা নিস্ক্রিয় টিমের পুলিশ পরিদর্শক মোঃ সাফিউদ্দিনের নেতৃত্বে অবিস্ফোরিত বোমা দু’টি উদ্ধার করা হয়। পরে ফাঁকা জায়গায় সেগুলোর বিস্ফোরণ ঘটিয়ে নিস্ক্রিয় করা হয়।

এর আগে রোববার গাছ কাটার সময় গোঁড়ায় থাকা বোমা বিস্ফারণে আহত হন, উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকা পোড়া গ্রামের আঃ কাদেরের স্ত্রী আলেয়া বেগম (৩৫), বাকসাডাঙ্গী গ্রামের কাঠুরিয়া আবদার হোসেন (৪৫), ও খাটিয়াগাড়া গ্রামের জলিল মন্ডলের ছেলে জিনাফ মন্ডল (৩৫)।

আহতদের মধ্যে আলেয়া বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ও আবদার হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জিনাফ মন্ডল নারুয়া বাজারে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বা‌লিয়াকা‌ন্দি থানার ওসি তা‌রিকুজ্জামান জানান, খবর পে‌য়ে তারা দ্রুত ঘটনাস্থ‌লে যাই। সেখা‌নে গাছ কাটার সময় বোমা জাতীয় ‌কোন বস্তুর বি‌স্ফোর‌ণে ৩ জন আহত হ‌য়। সোমবার বোমা নিস্ক্রিয়দল ঘটনাস্থলে এসে দু’টি বোমা উদ্ধার করাসহ নিস্ক্রিয় করেছেন।

মেহেদী হাসান রাজু/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর