চুরির অপবাদে স্বামী পরিত্যক্তাকে মারধরের ভিডিও ভাইরাল

চাঁদপুরের ফরিদগঞ্জে স্বর্ণের চেইন চুরির অপবাদ দিয়ে তাসলিমা বেগম নামে এক নারীকে ব্যাপক মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনার একট ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এরপর ভিডিওটি নজরে পড়লে জেলা পুলিশ সুপারের নির্দেশে পুলিশ অভিযন চালিয়ে ইয়াছিন ও মোফাচ্ছের নামে দুই ভাইকে আটক করেছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে তাদেরকে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের আমিন উদ্দিন বেপারিবাড়ি থেকে আটক করা হয়। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মারধরে গুরুতর আহত তাসলিমা বেগম বর্তমানে চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে রোববার বিকালে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র জানায়, চার মাসে আগে আমিন উদ্দিন বেপারি বাড়ি কাউসার আলমের নতুন বিয়ে করা স্ত্রী মুক্তা বেগমের একটি স্বর্ণের চেইন হারিয়ে যায়। কিছুদিন পরে এটি পাওয়া যায় তাদের ঘরের পাশেই। তবে এই চেইনের চোর আখায় দিয়ে একই বাড়ির তাসলিমা বেগমকে তারা নানাভাবে হয়রানি করে আসছিল।

এর জের ধরে শুক্রবার সকালে কাউসার আলমের ছোট ভাই ইয়াসিন, মোফাচ্ছের ও তাদের মা শামসুন্নাহার মিলে তাসলিমাকে ঘর থেকে টেনেহিঁচড়ে বের করে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন।

ভুক্তভোগী তাসলিমা জানান, আমাকে অকারণে ঘর থেকে টেনেহিঁচড়ে বের করে উঠানে ফেলে মারধর করা হয়। চুরির ব্যাপারে আমি কিছুই জানিনা।

তার বড় বোন আমেনা বেগম জানান, চেইন চুরির মিথ্যা অভিযোগ তুলে কাউছার আলমের ছোট দুই ভাই ইয়াসিন ও মোফাচ্ছের এবং তাদের মা শামসুন্নাহার এমন পৈচাশিক নির্যাতন চালান তাসলিমার ওপর।

তবে অভিযুক্ত কাউসার জানান, তার মায়ের ওপর হামলার ঘটনায় তার ছোট দুই ভাই তাসলিমাকে মারধর করেছে।

ফরিদগঞ্জ থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. বাহার মিয়া জানান, এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় রোববার একটি মামলা হয়েছে। ঘটনার সঙ্গে সম্পৃক্ত মোফাচ্ছের ও ইয়াসিন নামে দুজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর