ছেলের জন্মদিনে বাবা শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে বড় তারকাদের দু’জন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের ছেলে আব্রাম খান জয়। একমাত্র ছেলের জন্মদিনে আবেগে আপ্লুত হয়ে পড়েছেন শাকিব খান। ফেসবুকে দেওয়া একটি পোস্টে জানিয়েছেন ছেলের প্রতি তার অগাধ ভালোবাসার কথা। ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে পোস্টটি।

ছেলেকে উদ্দেশ্যে করে সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে দেওয়া ওই পোস্টে তিনি লিখেন, পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিন নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি।

ছেলের সাথে সব সময় থাকার প্রতিজ্ঞা করে তিনি বলেন, তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো।

আবেগে আপ্লুত শাকিব লিখেন, বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।

ছেলের সাথে নিজের একটি ছবিও আপলোড করেছেন শাকিব। জয়কে কোলে নিয়ে তিনি বসে আছেন। তার দেওয়া এই পোস্ট ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। ৩ ঘন্টায় পোস্টটিতে ১ লাখ ৯ হাজার রিয়্যাক্ট পড়েছে। ১০ হাজার কমেন্টের পাশাপাশি শেয়ার হয়েছে ৪৫৭ বার।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কোলকাতার একটি হাসপাতালে গোপনে জয়ের জন্ম দেন অপু বিশ্বাস। জন্মের কিছুদিন পরেই মা-বাবার ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় মায়ের সাথেই বড় হচ্ছে জয়। একসাথে কখনও মা-বাবাকে নিয়ে জন্মদিন পালন করেনি জয়। আলাদা আলাদা পাচ্ছে মা-বাবার ভালোবাসা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর