ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গে ফুটন্ত তেল ঢেলে পালালেন স্ত্রী

বিয়ের ৯ বছরে কোনো সন্তান না হওয়ায় দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় ঘুমন্ত স্বামীকে ফুটন্ত তেল দিয়ে গোপন অঙ্গ ঝলসে দিলেন স্ত্রী। গত ১৪ সেপ্টেম্বর রাজধানীর কামরাঙ্গীচর এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ ওই ব্যাক্তির নাম গোলাম মোস্তফা ব্যাপারী (২৮)। তিনি ইসলামবাগ এলাকায় একটি জুতার দোকানে কাজ করেন।

জানা গেছে, ৯ বছর আগে ভুক্তভোগী গোলাম মোস্তফা ব্যাপারী বিয়ে করেন শারমিন আক্তারকে (২৬)। বিয়ের এত বছরেও তাদের কোনো সন্তান না হওয়ায় স্বামী মোস্তফা আরেকটি বিয়ে করার কথা জানান স্ত্রী শারমিনকে। বিষয়টি প্রথমে মেনে না নিতে নেয়নি স্ত্রী। তবে এর পরে মোস্তফার কাছে ৩ লাখ টাকা দাবি করেন শারমিন জানান, টাকা নিয়ে অন্যত্র চলে যাবার কথা। কিন্তু তিনি এত টাকা দিতে না পারার অপারগতা জানালে এ নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল।

স্বামী গোলাম মোস্তফা গত ১৪ সেপ্টেম্বর সকালে ঘুমাচ্ছিলেন। সেই সুযোগে স্ত্রী শারমিন তেল গরম করে স্বামীর গোপনাঙ্গ ঝলসে দিয়ে পালিয়ে যান। এর পরে গোলাম মোস্তফার স্বজনরা দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, ক্ষত না শুকানো পর্যন্ত রোগীর পরবর্তী অবস্থা সম্পর্কে কিছু বলা যাবে না।

এদিকে, ঘটনার পরদিন ১৫ সেপ্টেম্বর আহতের বাবা সিরাজুল ইসলাম ব্যাপারী বাদী হয়ে কামরাঙ্গীচর থানায় হত্যার চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন, ‘ভুক্তভোগীর বাবার মামলার পরিপ্রেক্ষিতে আমরা শারমিনকে গ্রেপ্তার করেছি। তিনি ১৬৪ ধারার জবানবন্দিতে অভিযোগ স্বীকার করেছে। বর্তমানে অভিযুক্ত স্ত্রী কারাগারে রয়েছেন।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর